পুড়ামন
- শামীম আহমাদ - জুয়াঘর ০৩-০৫-২০২৪

দেখছি তোমায় নয়নও মিলিয়া,
তবুও পেলাম না তোমায় খুঁজিয়া!
কোথায় থাকো গো তুমি বিন্দিয়া?
তোমার জন্য পুড়ে যে আমার হিয়া,
তুমি কেন তা বুঝো না মোর প্রিয়া!
জীবন কি এভাবে যাবে কান্দিয়া?
তুমিহীনা কী করে থাকবো জিয়া,
প্লিজ যেয়ো না গো মোরে ছাড়িয়া!
কেন কর তুমি এমন সবকিছু বুঝিয়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।